Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

যাত্রাবাড়ীতে থেমে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা, নিহত ২

পুলিশ কর্মকর্তা এরশাদ আলী বলেন, নিহত দুজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত দুজন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক

আপডেট : ১৩ জানুয়ারি ২০২৩, ১১:৪৮ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে থেমে থাকা ট্রাকের পেছনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত ব্যক্তিরা হলেন- মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার উমপাড়া গ্রামের বাসিন্দা, অটোরিকশাচালক মো. পলাশ (৪৫) ও একই জেলার মুক্তারপুরের বাসিন্দা মো. মমিন (৪২)। আহত হয়েছেন শাহআলী (৩৫) ও সুমন (৪০)। এদের মধ্যে সুমনের অবস্থা আশঙ্কাজনক। হতাহতদের তিনজন মাছ ব্যবসায়ী।

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। যাত্রাবাড়ী থানার সহকারী উপপরিদর্শক মোহাম্মদ এরশাদ আলী ঢাকা ট্রিবিউনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকা থেকে সিএনজি-অটোরিকশা করে তিন মাছ ব্যবসায়ী যাত্রাবাড়ীর মাছের আড়তে আসছিলেন। অটোরিকশাটির গতি বেশি থাকায় দনিয়া কলেজের সামনে একটি থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান। আহত হন আরও দুইজন। 

আহত শাহআলীর স্ত্রী মুক্তি বেগম জানান, সিএনজি অটোরিকশাতে থাকা তিনজনই মাছ ব্যবসায়ী। তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার মুক্তারপুর ও শ্রীনগরে। তারা যাত্রাবাড়ীর আড়ৎ থেকে মাছ কেনার উদ্দেশে আসছিলেন। পথিমধ্যে দুর্ঘটনার শিকার হন।

পুলিশ কর্মকর্তা এরশাদ আলী বলেন, “নিহত দুজনের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত দুজন চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।”

About

Popular Links