Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

জুতার ভেতর ১ কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বার, গ্রেপ্তার ২

সীতাকুণ্ড থানার ওসি বলেন, গ্রেপ্তার দুজন চট্টগ্রাম থেকে মাইক্রোবাসে সীতাকুণ্ড আসেন। সেখান থেকে তারা ঢাকায় যাওয়ার পরিকল্পনা করছিলেন। কিন্তু বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়

আপডেট : ১৯ জানুয়ারি ২০২৩, ১০:৩৪ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা থেকে দুই কেজি ৩৩২ গ্রাম ওজনের ২০টি স্বর্ণের বারসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া স্বর্ণের বাজারমূল্য আনুমানিক ১ কোটি ৭০ লাখ টাকা।

বুধবার (১৮ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে উপজেলার বাস স্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের জুতার ভেতর বিশেষ কায়দায় লুকানো স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- আনোয়ারার চাতরী ইউনিয়নের বাসু পাল ওরফে সুমন (৩৫) ও বাঁশখালীর কালীপুর ইউনিয়নের রতন পাল (৬০)।

পুলিশ জানায়, সকালে সীতাকুণ্ড বাসস্ট্যান্ডে দুজন লোক গাড়িতে ওঠার জন্য অপেক্ষা করছিলেন। এ সময় তাদের গতিবিধি সন্দেহজনক হলে তল্লাশি চালায় টহলে থাকা সীতাকুণ্ড থানা পুলিশের একটি টিম। পরবর্তীতে অভিযুক্ত দুজনের জুতার ভেতর থেকে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, গ্রেপ্তার দুজন চট্টগ্রাম থেকে মাইক্রোবাসে সীতাকুণ্ড আসেন। সেখান থেকে তারা ঢাকায় যাওয়ার পরিকল্পনা করছিলেন। কিন্তু বাসস্ট্যান্ড থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে উদ্ধার হওয়া স্বর্ণের বাজারমূল্য আনুমানিক ১ কোটি ৭০ লাখ টাকা। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

About

Popular Links