Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

পুলিশ: ব্রাহ্মণবাড়িয়ার নিখোঁজ স্বতন্ত্র প্রার্থীর খোঁজ মিলেছে

পুলিশ সুপার জানান, তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শিগগির ব্রাহ্মণবাড়িয়ায় আসবেন

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৪৫ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার-২ আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা আবু আসিফ আহমেদের খোঁজ মিলেছে বলে জানিয়েছে পুলিশ। ৬ দিন “নিখোঁজ” থাকা আবু আসিফ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় অবস্থান করছেন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, আবু আসিফ আহমেদ “নিখোঁজ” থাকার বিষয়ে তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

মোহাম্মদ শাখাওয়াত হোসেন ইংরেজি সংবাদমাধ্যম ডেইলি স্টারকে বলেন, “জিডি তদন্তের ক্ষেত্রে আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলাম। তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে তিনি ঢাকায় আছেন। এখন তিনি বসুন্ধরার বাসায় আছেন, শিগগির ব্রাহ্মণবাড়িয়ায় আসবেন। আসার পর সরাসরি তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারবো আসল ঘটনা কী হয়েছিল। তিনি কোথায় গিয়েছিলেন এবং কেন গিয়েছিলেন।”

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা মেহেরুন স্বামীর সন্ধানের দাবিতে ইমেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন। 

এদিকে, এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার প্রধান প্রতিদ্বন্দ্বী আবু আসিফ আহমেদকে ছাড়াই বুধবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচন স্থগিতের দাবি করেছিলেন আবু আসিফের স্ত্রী মেহেরুন্নিসা।

About

Popular Links