Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

যাত্রাবাড়ীতে বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু

যাত্রাবাড়ীর ধলপুর সিটি পল্লীতে এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:০৪ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী ধলপুরে নিজেদের বসবাসরত ভবন ভেঙ্গে সরানোর কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরেক যুবক।

নিহতের নাম শাহ আলম (২১)। সে মাছের আড়তের শ্রমিক ছিল। এ ঘটনায় আহত হয়েছেন মৃতের স্ত্রীর বড় ভাই আলামিন (২২)।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল আড়াইটার দিকে ধলপুর সিটি পল্লীতে এ দুর্ঘটনা ঘটে।

আহত (অচেতন) অবস্থায় দুজনকে উদ্ধার করে বিকাল সাড়ে ৩টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, “নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। আহত আলামিন চিকিৎসাধীন রয়েছে।”

ঢামেক হাসপাতালে নিয়ে আসা সহকর্মী আরিফ বলেন, “সিটি পল্লীতে বসবাসরত ভবন পুনরায় বহুতল করার প্রেক্ষিতে নিজ নিজ ঘরগুলো ১২ তারিখের মধ্যে সরাতে ও ভাঙাতে গত ৩ ফেব্রুয়ারি সিটি কর্পোরেশন নির্দেশ দিয়েছেন। তারা সে অনুযায়ী কাজ করছিলেন। সে সময় দুই তলার ছাদের রড খুলতে গিয়ে বৈদ্যুতিক মেইন তারের সংস্পর্শে দুজনই বিদ্যুৎস্পৃস্টে অচেতন হয়ে ছাদের উপর পড়ে যায়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাহ্ আলমকে মৃত ঘোষণা করেন।”

মৃত শাহ আলম টাঙ্গাইল জেলার রিকশাচালক আব্দুল মান্নানের ছেলে। যাত্রাবাড়ী ধলপুর সিটি পল্লীতে পরিবারের সঙ্গে থাকতো। ছয় মাস বয়সী এক ছেলে সন্তান রয়েছে তার।

About

Popular Links