Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আপত্তিকর ভিডিও’ ছড়ানোর ভয় দেখিয়ে মাদ্রাসা শিক্ষিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১

শহীদ মন্ডল ইমোতে কথা বলার মাধ্যমে গাইবান্ধার এক মাদ্রাসা শিক্ষিকার সঙ্গে প্রথমে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে তোলেন। একপর্যায়ে ভিডিও কলের মাধ্যমে ভুক্তভোগীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করেন

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৩ পিএম

মাদ্রাসা শিক্ষিকার “আপত্তিকর ভিডিও” অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ ও পাঁচ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে বগুড়ার সারিয়াকান্দিতে শহীদ মন্ডল (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার হিন্দুকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শহীদ একই এলাকার বাসিন্দা। এ ঘটনায় তার বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শহীদ মন্ডল ইমোতে কথা বলার মাধ্যমে গাইবান্ধার এক মাদ্রাসা শিক্ষিকার সঙ্গে প্রথমে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে তোলেন। একপর্যায়ে ভিডিও কলের মাধ্যমে ভুক্তভোগীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করেন। পরে ভুক্তভোগীকে ব্ল্যাকমেইল করে একটি আবাসিক হোটেলে ধর্ষণ ও আবারও ভিডিও ধারণ করেন।

পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পাঁচ লাখ টাকা দাবি করে। ওই নারী বাধ্য হয়ে মঙ্গলবার গাইবান্ধা সদর থানায় মামলা করেন।

র‌্যাব-১২ বগুড়া কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন ঢাকা ট্রিবিউনকে বলেন, “অভিযোগ পাওয়ার পর র‍্যাবের টিম আসামি শহীদ মন্ডলকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে সারিয়াকান্দির হিন্দুকান্দি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে মোবাইল ফোন জব্দ করা হয়েছে। বুধবার তাকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।”

About

Popular Links