Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নির্বাচনে বিজয়ী হওয়ায় শেখ হাসিনাকে মিয়ানমারের প্রেসিডেন্টের অভিনন্দন

প্রেসিডেন্ট উইন মিন্ট, শেখ হাসিনার টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রীত্বকালে বাংলাদেশের অব্যাহত অর্থনৈতিক উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির জন্য তাকে শুভেচ্ছাও জানান

আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ০৫:০৩ পিএম

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় মঙ্গলবার (৮ জানুয়ারি) এক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দল বাংলাদেশ আওয়ামী লীগকে অভিনন্দন জানিয়েছেন মিয়ানমারের প্রেসিডেন্ট উইন মিন্ট।  

দু’দেশের সম্পর্ককে শক্তিশালী করার ওপর গুরুত্বারোপ করে পারস্পরিক স্বার্থে অভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার আগ্রহ দেখিয়েছেন মিয়ানমারের প্রেসিডেন্ট।

অভিনন্দন বার্তায় মিয়ানমার প্রেসিডেন্ট বলেন, আমাদের দু’দেশের অনেক চ্যালেঞ্জ থাকা সত্ত্বেও, আমি বিশ্বাস করি শুভ ইচ্ছা ও ভালো প্রতিবেশীসুলভ আন্তরিকতার ভিত্তিতে আমাদের যৌথ প্রচেষ্টায় মিয়ানমার ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্বের বন্ধন ও সহযোগিতা আরও বৃদ্ধি ও জোরদার হতে পারে।

প্রেসিডেন্ট উইন মিন্ট, শেখ হাসিনার টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রীত্বকালে বাংলাদেশের অব্যাহত অর্থনৈতিক উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধির জন্য তাকে শুভেচ্ছাও জানান।

এদিকে, আবারও ক্ষমতায় আসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ভিয়েতনামের প্রধানমন্ত্রী নুয়েন জুয়ান ফুক।

অভিনন্দন বার্তায় তিনি বলেন, "আমার দৃঢ় বিশ্বাস আপনার সুযোগ্য নেতৃত্বে দেশ গঠন ও উন্নয়নে বাংলাদেশের জনগণ আরও অনেক কিছু অর্জন করতে পারবে।"

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ঘনিষ্ঠভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করে ভিয়েতনামের প্রধানমন্ত্রী বলেন, "এ অঞ্চলের উন্নয়ন সহযোগিতা ও স্থিতিশীলতা নিশ্চিত করতে দু’দেশের এবং এর জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও বহুমুখী সহযোগিতার বিষয়গুলো আরও এগিয়ে নিতে হবে।"


About

Popular Links