Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ম্যাজিস্ট্রেট’ সেজে গাড়ি থামিয়ে তল্লাশি

তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৩৪ পিএম

বগুড়ার দুপচাঁচিয়ায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের ম্যাজিস্ট্রেটের ভুয়া পরিচয় দিয়ে যানবাহন তল্লাশির সময় ধরা পড়েছেন অজয় দেবনাথ (৩৫) নামে একজন ও তার সহযোগী।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলার সিও অফিস মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযুক্তরা হলেন, গাইবান্ধা সদরের চাক বারুল গ্রামের বাসিন্দা সঞ্জয় কুমার শীল (২৫) ও বগুড়ার গাবতলী উপজেলার তেলিহাটা গ্রামের বাসিন্দা শয়ন কুমার শীল (২১)।

পুলিশ জানায়, রাতে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল দুপচাঁচিয়া সিও অফিস মোড় এলাকায় বিভিন্ন যানবাহন থামিয়ে তল্লাশি করছে বলে খবর পাওয়া যায়। খবর পেএয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। তাদের কার্যক্রম ও কথায় সন্দেহ হলে নাম-পরিচয় জানতে চাওয়া হয়। তথ্যে গরমিল দেখে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা নিজেদের প্রকৃত পরিচয় দেন। এ সময় তারা জানান, এই পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাসে প্রতারণামূলকভাবে তল্লাশি করেন দুইজন। 

পরে তাদের আটক করে রাতে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, দুই প্রতারক সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। তাদের বিরুদ্ধে গাইবান্ধা সদরসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সোমবার বিকেলে দুই প্রতারককে আদালতে পাঠিয়ে পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

About

Popular Links