Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

দারুস সালামে মাদকসেবীদের হামলায় তিন শিক্ষার্থী আহত

আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে

আপডেট : ০৪ মার্চ ২০২৩, ১১:৪২ এএম

ঢাকার মিরপুরের দারুস সালাম এলাকায় মাদক সেবনে বাধা দেওয়ায় মাদকসেবীদের ধারাল অস্ত্রের আঘাতে তিন শিক্ষার্থী আহত হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আহতদের ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

আহতরা হলেন দারুসসালামে বাসিন্দা কৃষি ডিপ্লোমার শিক্ষার্থী আরাফাত ইসমাইল আলিফ (১৮), মিরপুর পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী তানভির খান হেমন্তু (১৯) ও বাংলা কলেজের শিক্ষার্থী আব্দুর রহমান রাহী (১৮)। তাদের মধ্যে আরাফাতের অবস্থা আশঙ্কজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

আহত তানভির খান জানান, “আজ তার জন্মদিন ছিল, তাই তারা কেক কেটে খাওয়ার পর সন্ধ্যার দিকে খালেক পেট্রল পাম্পের পাশে আড্ডা দিচ্ছিলেন। এ সময় পাশে অন্ধকারে বেশ কয়েকজনকে মাদক (ড্যান্ডি) সেবন করতে দেখেন আরাফাত। তাদের মাদক সেবনে করতে মানা করেন। এতে সেবনকারীরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করতে থাকে। পরে আমরা এগিয়ে গেলে আমাদেরও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে।”

তিনি আরও বলেন, “পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে রাত পোনে ১০টায় ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।”

তানভির বলেন, “হামলাকারীদের ৫ থেকে ৭ জনের মধ্যে দুজনকে চিনতে পেরেছি। তারা হলো দারুসসালাম এলাকারই ভাড়াটে বাসিন্দা আরাফাত রাব্বি ও হৃদয়।”

বাকিদের দেখলে চিনতে পারবেন বলেও জানান তিনি।

About

Popular Links