Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাভারে ‘ডাকাতের’ গুলিতে পোশাক শ্রমিক নিহত

মফিজুল মোল্লা টাঙ্গাইল জেলার নাগরপুরের বাসিন্দা। তিনি আশুলিয়ার কাঠগড়া নয়াপারা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় আগামী অ্যাপারেলস পোশাক কারখানায় কাজ করতেন

আপডেট : ২৩ মার্চ ২০২৩, ১১:০১ এএম

ঢাকার সাভারে ডাকাতের গুলিতে মফিজুল মোল্লার (৩২) নামে এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। তবে পুলিশ বলছে, ঘটনাটি ডাকাতির কি-না তা নিশ্চিত না।

বুধবার (২২ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপারা এলাকায় এই ঘটনা ঘটে। সকালে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

মফিজুল মোল্লা টাঙ্গাইল জেলার নাগরপুরের বাসিন্দা। তিনি আশুলিয়ার কাঠগড়া নয়াপারা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় আগামী অ্যাপারেলস পোশাক কারখানায় কাজ করতেন।

কাঠগড়া এলাকার স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, “শুনেছি নয়াপারা এলাকার শাকিল মুন্সী বাড়িতে বুধবার রাত ২টার দিকে ডাকাত হানা দেয়। পরে বাড়ির গ্রিল কাটার চেষ্টা করছিল তারা। এ সময় বুঝতে পেরে মফিজুল নামে এক ভাড়াটিয়া এক ডাকাতকে ধরে ফেলেন। তখন ডাকাতরা তাকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যান। পরে মফিজুলকে উদ্ধার করে স্থানীয়রা নারী ও শিশু হাসপাতালে নিয়ে যান।”

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের ব্যবস্থাপক (অপারেশন) হারুন অর রশিদ ঢাকা ট্রিবিউনকে জানান, বুধবার রাত ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসাপাতালে আনা হয়। তাকে মৃত অবস্থায় পেয়েছি আমরা। নিহত ব্যক্তির শরীরে একাধিক গুলি করা হয়েছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, “গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি মারা গেছেন। তবে ঘটনাটি ডাকাতি কি-না সেটা নিশ্চিত না।”

About

Popular Links