Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

'আমার কোন শালা-সম্বন্ধি নাই, আমার নামে টাকা চাইলে তাকে বেঁধে পুলিশে দিন'

শনিবার বিকেলে নাটোরের সিংড়ায় আয়োজিত এক নাগরিক সভায় এসব কথা বলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

আপডেট : ১২ জানুয়ারি ২০১৯, ০৭:২৩ পিএম

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, "আমার কোন শালা-সম্বন্ধি নাই, কেউ আমার নামে টাকা চাইলে তাকে বেঁধে পুলিশে দিন"। শনিবার (১২ জানুয়ারি) বিকেলে নাটোরের সিংড়ায় আয়োজিত এক নাগরিক সভায় এসব কথা বলেন পলক।

তিনি বলেন, "সারা দেশেরমত নাটোরের সিংড়াকে উন্নত করার পথে প্রধান বাধা দুর্নীতি। সাব রেজিষ্ট্রি অফিস থেকে শুরু করে বিভিন্ন অফিসে ঘুষ ও অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ শোনা যায়। আমার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মানুষের কাছে সুযোগ নেয়া হয় বলে শোনা যায় । কিন্তু আমার কোন সেকেন্ড ইন কমান্ড নাই, কোন শালা বা সমন্ধি নাই। আমার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন সুযোগ অথবা টাকা চায় তবে তাকে বেঁধে পুলিশে দেবেন"।

"সাব-রেজিষ্ট্রি অফিস থেকে শুরু করে যে কোন অফিসে অতিরিক্ত টাকা উত্তোলন বন্ধে সকলের সহযোগিতা কামনা করে পলক জানান, এলাকার উন্নয়ন আর সমৃদ্ধির সার্থে এগুলো বন্ধ করা জরুরী বিধায় সকলের সহযোগিতায় সিংড়া থেকে আমি দুর্নীতি বন্ধ করেই ছাড়ব", যোগ করেন আইসিটি প্রতিমন্ত্রী।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমানের সভাপতিত্বে কোর্ট চত্বরে আয়োজিত এই নাগরিক সমাবেশে অন্যান্যের মধ্যে পৌর আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About

Popular Links