Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের ষোলঘর কবরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ২০ এপ্রিল ২০২৩, ১১:০৪ এএম

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জের ষোলঘর কবরস্থান এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন কমপক্ষে ১৮ জন।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর কবরস্থান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও জানান, দাঁড়িয়ে থাকা বিকল একটি ট্রাককে শরীয়তপুরগামী পদ্মা ট্রাভেলস পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। 

ঘটনাস্থলে নিহত দুজন হলেন হাজেরা বেগম (৫০) ও সাইফুল ইসলাম (৩০)। তাদের লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্য দুজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফারহানা জানান, হাসপাতালে যাদের আনা হয়েছে, তাদের মধ্যে দুজন নিহত রয়েছেন। আহত ১৮ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, “ষোলঘর কবরস্থান এলাকায় ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।”

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর-লৌহজং সার্কেল) মো. তোফায়েল সরকার সংবাদমাধ্যমকে বলেন, “দুর্ঘটনায় সকাল ১০টা পর্যন্ত চারজনের মৃত্যুর খবর তারা পেয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

About

Popular Links