Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

জবানবন্দিতে যা বললেন অহনাকে 'হত্যাচেষ্টাকারী' সেই ট্রাকচালক

ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান সুমনের জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দি শেষে তাকে জেল হাজতে পাঠানো হয়।  

আপডেট : ১৩ জানুয়ারি ২০১৯, ০৮:২৭ পিএম

জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী অহনা রহমান লাকিকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ট্রাকচালক সুমন মিয়া (২৭) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। 

আজ রোববার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান সুমনের জবানবন্দি গ্রহণ করেন। জবানবন্দি শেষে তাকে জেল হাজতে পাঠানো হয়।  

জবানবন্দিতে সুমন 'নিজেকে রক্ষার্থে' সেদিন ওই ঘটনা ঘটিয়েছিলেন বলে উল্লেখ করেছেন। তিনি জানান, গ্রেপ্তার আর গণধোলাই থেকে বাঁচতে তিনি অহনাকে নিয়েই ট্রাকটি চালিয়ে যান। পরে সেটি দুর্ঘটনাকবলিত হয়। 

এর আগে গত শুক্রবার ওই ট্রাকচালককে সাভারের আশুলিয়া থেকে গ্রেপ্তার করে পুলিশ। 

মামলার বিবরণী থেকে জানা যায়, গত ৯ জানুয়ারি ভোর ৪টার দিকে শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরা ৭ নম্বর সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়।

এ সময় ড্রাইভিং সিট থেকে নেমে অহনা প্রতিবাদ করে ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে জড়ান।

এরপর অহনা ট্রাক চালকের পাশের দরজা দিয়ে উঠে তাকে নামতে বললে দরজায় ঝুলন্ত অবস্থায়ই চালাতে শুরু করেন ওই চালক। ঝুলন্ত অবস্থায় ৭ নম্বর সেক্টর থেকে অহনাকে নিয়ে ১২নম্বর সেক্টরে পৌঁছলে স্থানীয়দের বাধায় ট্রাকচালক গাড়ি থামাতে বাধ্য হন। সেসময় সজোরে ব্রেক কষলে ছিটকে পড়ে মারাত্মক আহত হন অহনা।

স্থানীয়রা আহত অভিনেত্রীকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করে। ওই রাতেই দুর্ঘটনার সময় সঙ্গে থাকা অহনার বোন উত্তরা থানায় একটি মামলা করেন।

About

Popular Links