Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘চাহিদামতো হাতখরচ না পেয়ে’ ছাত্রলীগ নেতার ‘আত্মহত্যা’

ওই ছাত্রলীগ নেতা কয়েক দিন ধরে অভিভাববকদের কাছে টাকা চেয়ে আসছিলেন

আপডেট : ১৭ মে ২০২৩, ০৫:৫৮ পিএম

বগুড়ায় চাহিদামতো হাতখরচ না পাওয়ায় অভিমানে নাঈম ভূঁইয়া (২০) নামে এক ছাত্রলীগ নেতা আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

বুধবার (১৭ মে) সকালে বগুড়া সদর উপজেলার কলোনি এলাকার বাড়ি থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানকার চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত নাঈম ভূঁইয়া বগুড়া ধনুট উপজেলার উজালসিং এলাকার বাসিন্দা। তিনি মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

নাঈমের বড় ভাই সাদ্দাম হোসেন সাজু বলেন, “আমরা দুই ভাই ও নানি শহরের কলোনি এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকি। নাঈম কয়েক দিন ধরে পরিবারের কাছে টাকা চাচ্ছিল। কিন্তু টাকা দিতে না পারায় সে অভিমান করেছিল।”

তার ভাই আত্মহত্যা করেছেন জানিয়ে সাজু বলেন, “বুধবার সকালে নাঈম ঘুম থেকে উঠে নাস্তা করে। সে রুমে শুয়ে থাকায় আমি বাইরে যাই। তখন নানি রান্নায় ব্যস্ত ছিল। সেই সুযোগে সে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।”

তিনি আরও বলেন, “সকাল সাড়ে ৮টার দিকে ঘরে ঢুকেই তাকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখি। দ্রুত উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় বলেন, “নাঈম ধুনট উপজেলার মধুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার এমন মৃত্যুতে জেলা ছাত্রলীগ শোকাহত।”

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক ইমতিয়াজ আহমেদ জানান, “মৃতের মরদেহ ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে।”

About

Popular Links