Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ধাক্কা খেয়ে চলন্ত ট্রেনের নিচে, অক্ষত বেঁচে ফিরলো স্কুলছাত্র

ওই শিক্ষার্থী তেজগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটছিল। এ সময় ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যায় সে

আপডেট : ২৪ মে ২০২৩, ০৭:০৭ পিএম

ঢাকার তেজগাঁও রেলস্টেশন এলাকায় একটি মালবাহী চলন্ত ট্রেনের নিচে পড়েও বড় কোনো জখম ছাড়াই প্রাণে বেঁচে ফিরেছে এক স্কুলছাত্র। এই ছাত্রের নাম পরিচয় জানা যায়নি।

বুধবার (২৪ মে) দুপুরের ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ফেসবুক পেজে ভিডিওটি শেয়ার করা হয়েছে। 

ভিডিওতে দেখা যায়, ব্যাগ কাঁধে এক শিক্ষার্থী রেললাইনের মাঝে শুয়ে আছে। তার ওপর দিয়ে যাচ্ছে মালবাহী ট্রেন। বাইরে থেকে লোকজন ওই ছাত্রকে একটুও না নড়তে এবং মাথা উঁচু না করতে নির্দেশনা দিচ্ছেন। মিনিট দেড়েক পর ট্রেন থামলে সেখান থেকে বেরিয়ে আসে ওই শিক্ষার্থী।

অনলাইন সংবাদমাধ্যম জাগো নিউজ জানায়, ওই শিক্ষার্থী তেজগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটছিল। এ সময় ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যায় সে। তখনই সে দেখতে পায়- একটি মালবাহী ট্রেন ওই লাইন দিয়ে আসছে। ট্রেন খুব কাছাকাছি চলে আসায় সে লাইনের মাঝে শুয়ে পড়ে। লাইনের মাঝামাঝি থাকায় তার শরীরে কোনো জখম হয়নি। ট্রেন থামার পর তাকে নিরাপদে সেখান থেকে বের করে আনেন উপস্থিত লোকজন।

এ বিষয়ে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ বিশ্বাস সংবাদমাধ্যমকে বলেন, “আমরা ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও থেকে বিষয়টি দেখেছি। ওই শিক্ষার্থী সম্পর্কে কোনো কিছু জানতে পারিনি। জানার পর বিস্তারিত বলতে পারবো।”


About

Popular Links