Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

টেকনাফে বেড়াতে গিয়ে নিখোঁজ তিন বন্ধুর মরদেহ উদ্ধার

গত ২৮ এপ্রিল টেকনাফে আপহরণের শিকার হন তারা

আপডেট : ২৪ মে ২০২৩, ০৮:১০ পিএম

কক্সবাজারের টেকনাফে বেড়াতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন তিন বন্ধু। বুধবার (২৪ মে) দুপুরে টেকনাফ দমদমিয়া পাহাড়ি এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে র‌্যাব ও পুলিশের দুটি দল।

পুলিশ জানায়, গত ২৮ এপ্রিল টেকনাফের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ সওদাগর পাড়ার মোহাম্মদ ইউসুফ (৩০), চৌফলদণ্ডী এলাকার রুবেল (২৮) ও কক্সবাজার শহরের নুনিয়াছড়া এলাকার ইমরান। যাত্রাপথে সড়ক থেকে সিএনজি থামিয়ে একদল অপহরণকারী তাদের পাহাড়ের গভীর জঙ্গলে নিয়ে যায়। পরে তাদের ছেড়ে দিতে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কয়েকটি সংস্থায় যোগাযোগ রক্ষা করেন। কিন্তু গভীর জঙ্গল ও অপহরণকারীরা বারবার স্থান পরিবর্তন করায় অপহৃতদের উদ্ধার বা ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় একজনকে আটক করে র‌্যাব। তার স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম বলেন, “খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের কয়েকটি টিম পাহাড়ে অভিযান শুরু করেছে। মরদেহে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে পাঠানো হয়েছে।”

About

Popular Links