Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাকায় দিনে-দুপুরে ছিনতাইকারীদের ব্লেডে জখম ২

আঘাত করার পর ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়, তবে কিছুই ছিনিয়ে নিতে পারেনি

আপডেট : ৩১ মে ২০২৩, ০৯:১০ পিএম

ঢাকার খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় ছিনতাইকারীর ব্লেডের আঘাতে নুহাস চৌধুরী (২৮) ও আজিজ আল মামুন (২৮) নামে দুই তরুণ জখম হয়েছেন।

বুধবার (৩১ মে) বিকেলে মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নুহাস “রানআউট ফিল্মস” নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠানে সহকারী পরিচালক হিসেবে কাজ করেন। আজিজ আরামবাগে “গ্রাফিয়া টেকনোলজি” নামে একটি প্রতিষ্ঠানে কর্মরত।

আহত নুহাস চৌধুরী জানান, তার বাসা খিলগাঁও চৌধুরীপাড়ার সি-ব্লকে। দুপুরে আফতাবনগরে বন্ধু আজিজের সঙ্গে দেখা করতে যান। সেখানে আড্ডা দিয়ে দুই বন্ধু একটি রিকশায় করে আবার চৌধুরীপাড়ায় ফিরছিলেন। পথে মেরাদিয়া বাঁশপট্টি এলাকার ফাঁকা রাস্তায় দাঁড়িয়ে থাকা চারজন তাদের রিকশার গতিরোধ করে। তাদের একজনের হাতে সুইচ গিয়ার (ধারালো ছুরি) ছিল। অস্ত্রের মুখে তারা ছিনতাইয়ের চেষ্টা চালায়। প্রতিবাদ করলে দুর্বৃত্তরা প্রথমে ছুরিকাঘাতের চেষ্টা করে। তখন ছিনতাইকারীদেরই একজন পকেটে থাকা ব্লেড দিয়ে আঘাত করতে উদ্যত হয়। থামাতে গেলে নুহাসের বাম হাতে আঘাত লাগে আর আজিজের পিঠে।

তারা জানান, আঘাতের পর ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যায়। তবে তারা কিছু ছিনিয়ে নিতে পারেনি। আহত অবস্থায় তারা প্রথমে খিদমা হাসপাতালে যান। সেখান থেকে তাদের ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহতরা অভিযোগ করেছেন ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে। আহতরা হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

About

Popular Links