Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

মোবাইল ফোনে প্রেম, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কলেজছাত্রী

বিমানবাহিনীর সদস্য পরিচয়ে সোহাগ নামে এক যুবক ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন

আপডেট : ১৮ জুন ২০২৩, ১০:৫০ পিএম

লালমনিরহাটে মোবাইল ফোনে প্রেমের পরে দেখা করতে গিয়ে এক কলেজছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় তিন ব্যক্তিকে আসামি করে রবিবার (১৮ জুন) সকালে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ দেন ওই কলেজছাত্রীর বড় বোন।

শনিবার বিকেলে লালমনিরহাটের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) পাশে এ ঘটনা ঘটে। তবে অভিযুক্ত তিন ব্যক্তির নাম-পরিচয় শনাক্ত করা যায়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, বিমানবাহিনীর সদস্য পরিচয়ে সোহাগ নামে এক যুবক লালমনিরহাট মজিদা খাতুন সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। দুই বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক চলে। শনিবার বিকেলে এয়ারপোর্টে দেখা করতে ফোনে মেয়েটিকে ডেকে নেন সোহাগ। পরে তিনি মেয়েটিকে পাশের একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এরইমধ্যে সোহাগের দুই বন্ধু সেখানে উপস্থিত হন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সোহাগ সরে গেলে তার দুই বন্ধুও মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যান।

এদিকে রাত হলেও বাড়ি না ফেরায় স্বজনরা ফোনে কল দিলে মেয়েটি বাঁচার আকুতি জানান। পরে স্বজনরা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দেন।

ওসি এরশাদুল আলম বলেন, “কল পেয়ে সদর থানা পুলিশ গুরুতর অবস্থায় ভুট্টা ক্ষেত থেকে কলেজছাত্রীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। অজ্ঞাত তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আমরা এখনও অভিযুক্তদের নাম-পরিচয় শনাক্ত করতে পারিনি। তাদের শনাক্ত ও গ্রেপ্তারে কার্যক্রম শুরু করেছি আমরা।”

About

Popular Links