Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

সুবর্ণচরে গণধর্ষণ; ওসি নিজামকে প্রত্যাহার

মঙ্গলবার রাতে নিজাম উদ্দিনকে চর জব্বার থানা থেকে প্রত্যাহার করা হয়

আপডেট : ১৬ জানুয়ারি ২০১৯, ১০:৫৯ এএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জুবিলী ইউনিয়নের চর মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে।মঙ্গলবার রাতে নিজাম উদ্দিনকে চর জব্বার থানা থেকে প্রত্যাহার করা হয় বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ।

ইলিয়াছ শরীফ জানান, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজির নির্দেশনা অনুযায়ীনিজাম উদ্দিনকেজেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। একই সাথে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সাহেদ উদ্দিনকে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে পদায়ন করে হয়েছে বলে জানান।

তিনি আরো জানান, ৩০ ডিসেম্বর সুবর্ণচরের গণধর্ষণের ঘটনার পর গত ২ জানুয়ারি পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং হাসপাতালে নির্যাতিতার সাথে কথা বলেন। এরপর এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদেরকে গ্রেফতার করার ক্ষেত্রেজেলা গোয়েন্দা পুলিশ অধিক তৎপরতার কথা  উল্লেখ করেন। যার কারণে এই ঘটনার পর যথাযথভাবে কর্তব্য পালন করতে না পারায় ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিনকে প্রত্যাহারের আদেশ দেয়া হয়েছে।





About

Popular Links