Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে সড়কে শিশুসহ তিনজনের মৃত্যু

মঙ্গলবার সকালে বগুড়া সদরের শহরতলীর এরুলিয়া মন্ডলপাড়া বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের মধ্যে নিহত দুই শিশু সম্পর্কে বোন এবং আহত দুজন তাদের বাবা-মা

আপডেট : ২৭ জুন ২০২৩, ০৮:৪৪ পিএম

বগুড়া সদরে সিএনজিচালিত অটোরিকশা ও ভটভটির সংঘর্ষে দুই শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুইজন। হতাহতদের মধ্যে দুই শিশু সম্পর্কে বোন এবং আহত দুজন ওই দুই শিশুর বাবা-মা। তারা গাইবান্ধার বোনারপাড়ায় এক আত্মীয়ের জানাজায় যাচ্ছিলেন।

নিহত দুই শিশু হলো বগুড়ার কাহালু উপজেলার বিবিরপুকুর গ্রামের রাশেদ শেখের মেয়ে আশামনি (৭) ও খাদিজা খাতুন (৩); অপর নিহত ব্যক্তি হলেন একই উপজেলার নারহট্ট গ্রামের অটোরিকশা চালক আমিনুল ইসলাম তোতা (৫৪)। 

মঙ্গলবার (২৭ জুন) সকালে শহরতলীর এরুলিয়া মন্ডলপাড়া বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান জানান, চালক আমিনুল মঙ্গলবার সকালে কাহালু থেকে একই পরিবারের পাঁচজনকে নিয়ে গাইবান্ধার দিকে যাচ্ছিলেন। তিনি বগুড়া সদরের এরুলিয়া মন্ডলপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাছবোঝাই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক মারা যান। আহত রাশেদ শেখ, তার স্ত্রী জোৎস্না বেগম ও দুই মেয়ে আশামনি ও খাদিজাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহত দুই শিশুর ফুপু শারমিন আকতার জানান, তার ভাই রাশেদ শেখ পেশায় রাজমিস্ত্রি। সোমবার রাতে রাশেদের দাদি শাশুড়ি মারা গেছেন। তার জানাজা ও দাফন অনুষ্ঠাতে উপস্থিত হতে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে মঙ্গলবার সকালে কাহালুর বিবিরপুকুর থেকে অটোরিকশায় গাইবান্ধার বোনারপাড়ায় যাচ্ছিলেন।

পুলিশ কর্মকর্তা শাহীনুজ্জামান বলেন, “ভটভটি ও অটোরিকশা জব্দ করা হয়েছে। শিশু দুটির লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।”

About

Popular Links