Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রধানমন্ত্রী: দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করবই

প্রধানমন্ত্রী বলেন, কিছু মানুষ দেশের ভালো দেখতে পারে না। তারা চোখ থাকতে অন্ধ। আমি নিজের জন্য নয়, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে এসেছি

আপডেট : ০১ জুলাই ২০২৩, ০৩:৩২ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, “কিছু মানুষ দেশের ভালো দেখতে পারে না। তারা চোখ থাকতে অন্ধ। আমি নিজের জন্য নয়, দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে এসেছি। আমি দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করবোই। যারা চাইনি দেশের উন্নয়ন হোক, এটা তাদের প্রতি আমার চ্যালেঞ্জ।”

শনিবার (১ জুলাই) দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগ নেতাকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে দুই দিনের সফরে কোটালীপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

কোটালীপাড়ায় পৌঁছে আওয়ামী লীগ সভাপতি উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন করেন। একইসঙ্গে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে ২টি বৃক্ষ রোপণ করেন তিনি। সজীব ওয়াজেদ জয় রোপন করেন একটি বৃক্ষের চারা।

বিকেলের দিকে কোটালীপাড়া থেকে জন্মস্থান ও নিজগ্রাম টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। সেখানেই রাত্রীযাপন করবেন তিনি।

রবিবার সকালে আওয়ামী লীগ সভাপতি টুঙ্গিপাড়া উপজেলার দলের নেতাকর্মী ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় করবেন। রবিবার বিকেলে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

প্রসঙ্গত, গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা। এই নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় অংশ নেন প্রধানমন্ত্রী।

About

Popular Links