Thursday, June 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘ব্রাজিল সমর্থক’ প্রধানমন্ত্রীকে বিশ্বজয়ী আর্জেন্টিনার জার্সি দিলেন মার্টিনেজ

বাংলাদেশের ফুটবল সমর্থকদের ভালোবাসার টানে মাত্র ১১ ঘণ্টার ঝটিকা সফরে ঢাকায় এসেছেন এই আর্জেন্টাইন তারকা

আপডেট : ০৩ জুলাই ২০২৩, ০৫:০৮ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। এ সময় এমির দেওয়া আর্জেন্টিনার জার্সি সাদরে গ্রহণ করেছেন শেখ হাসিনা।

সোমবার (৩ জুলাই) ভোর সোয়া ৫টায় বাংলাদেশে পৌঁছান তিনি।

মূলত বাংলাদেশের ফুটবল সমর্থকদের ভালোবাসার টানে মাত্র ১১ ঘণ্টার ঝটিকা সফরে ঢাকায় এসেছেন এই আর্জেন্টাইন তারকা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতে নিজের সই করা আর্জেন্টিনা জাতীয় দলের জার্সি উপহার দেন মার্টিনেজ। ব্রাজিলের সমর্থক শেখ হাসিনা এ জার্সি সাদরে গ্রহণ করেন।

এদিকে তাকে ঢাকায় আনার ক্রীড়া উদ্যোক্তা কলকাতার শতদ্রু দত্ত এ সফরে বেজায় খুশি। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে মার্টিনেজের দেখা হওয়ায় উচ্ছ্বসিত তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শতদ্রু লিখেছেন, “বাংলাদেশের সম্মানিত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ। বাংলাদেশকে কথা দিয়েছিলাম। কথা রাখলাম। ভালো থেকো।”

এর আগে স্পন্সর প্রতিষ্ঠানের প্রগতি সরণীর কার্যালয়ে মার্টিনেজের সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় তাকে পাটের তৈরি নৌকা ও বঙ্গবন্ধুর বই উপহার দেওয়া হয়। স্পন্সর প্রতিষ্ঠান তাকে বাজপাখি উপহার দেয়। উপহারগুলো পেয়ে তিনি ভীষণ খুশি হন।

এ সময় তিনি বাংলাদেশ আবারও আসতে চেয়েছেন। বাংলাদেশের ফুটবল ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছেন। এখানে এসে ফুটবল খেলতে চেয়েছেন।

সোমবার বিকেলেই দুই দিনের সফরে কলকাতায় যাওয়ার কথা রয়েছে আর্জেন্টিনার তারকা গোলকিপারের। সেখানে তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

About

Popular Links