Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

তারা টঙ্গীর ছিনতাইকারী, বাধা দিলে বসিয়ে দিত ছুরি

শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়ালসেতুর নিচ থেকে তাদের আটক করেছে পুলিশ

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৬ এএম

গাজীপুরের টঙ্গী এলাকা থেকে আট ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। তারা পথচারীদের ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোন, টাকা, স্বর্ণলংকার ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত বলে জানা গেছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১টার দিকে টঙ্গী (নতুন বাজার) শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচ থেকে তাদের আটক করা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গোয়েন্দা (ডিবি) বিভাগের সহকারী কমিশনার আসাদুজ্জামান ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

আটক ছিনতাইকারীরা হলো- টঙ্গী ব্যাংকের মাঠ বস্তি এলাকার হৃদয় হাসান (২০), সাব্বির (১৭), আমতলী (কেরানীরটেক বস্তি) এলাকার রাজা (১৭), গাইবন্ধার আনায়েরচুর গ্রামের হৃদয় মিয়া (১৮), বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার ছোট কুমারখালী গ্রামের বাবু শেখ (১৭), কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার সহশাম গ্রামের তরিকুল ইসলাম (১৩), কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার বাংগুটিয়া গ্রামের রাকিব (১৬) এবং নরসিংদীর শিবপুর উপজেলার নোয়াদিয়া বাজার গ্রামের রিয়াদ (১৬)। 

তাদের কাছ থেকে আটটি ছুরি উদ্ধার করা হয়। এসব ছুরি তারা ছিনতাইয়ে ব্যবহার করত।

জিএমপি টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে উড়াল সেতু এলাকায় ওই তরুণদের ঘোরাফেরা করতে দেখে জিজ্ঞাসাবাদ করে টহল পুলিশ। কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় তল্লাশি করলে তাদের কাছে ছুরি পাওয়া যায়।

অভিযুক্তদের স্বীকারোক্তির বরাতে তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে তারা টঙ্গী স্টেশন রোড, নতুন বাজারসহ বিভিন্ন এলাকায় অস্ত্রের মুখে পথচারীদের কাছ থেকে ছিনতাই করত। বাধা দিলে করত ছুরিকাঘাত। বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মামলা করে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

About

Popular Links