Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

চুয়াডাঙ্গায় বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা

স্থানীয় একাধিক সূত্র জানায়, তপুর সঙ্গে তার এক সহপাঠীর প্রেম সংক্রান্ত বিরোধ চলছিল

আপডেট : ০৭ নভেম্বর ২০২১, ০৫:১৮ পিএম

চুয়াডাঙ্গা পৌর এলাকায় পৌর এলাকার গুলশান পাড়ায় আল হেলাল ইসলামী অ্যাকাডেমি বিদ্যালয়ের প্রাঙ্গনে তন্ময় হাসান তপু (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রবিবার (৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তপু চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনীপাড়ার আব্দুল মজিদের ছেলে।

স্থানীয় ও নিহতের সহপাঠীরা জানায়, রবিবার সকাল থেকে আল হেলাল ইসলামী অ্যাকাডেমিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিল। সেই অনুষ্ঠানে অংশ নেয় ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তপু। দুপুর সাড়ে ১২টার দিকে কে বা কারা তাকে ডেকে বিদ্যালয়ের এক পাশে নিয়ে কুপিয়ে জখম করে ফেলে যায়। পরে সহপাঠীরা উদ্ধার করে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাকিল আর সালান জানান, তপুর শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

স্থানীয় একাধিক সূত্র জানায়, তপুর সঙ্গে তার এক সহপাঠীর প্রেম সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে ধারণা তাদের।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনায় জড়িত কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের আটক করতে অভিযান চলছে।

 

About

Popular Links