Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

নটরডেম ছাত্রের মৃত্যুর ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন

বুধবার সকালে গুলিস্তান চত্বরে ডিএসসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী নিহত হয়

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০৭ পিএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নটরডেম কলেজের ছাত্র মৃত্যুর ঘটনায় নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটিকে ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে নির্দেশনা দেওয়া হয়েছে। 

ডিএসসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈমকে আহবায়ক এবং মহা-ব্যবস্থাপক (পরিবহন) বিপুল চন্দ্র বিশ্বাস ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আনিছুর রহমানকে সদস্য করে এ কমিটি গঠন করেছে ডিএসসিসি।

দুর্ঘটনা কিভাবে সংগঠিত হলো তা সবিস্তারে উত্থাপন ও দোষী ব্যক্তিদের চিহ্নিত করার পাশাপাশি ভবিষ্যতে এ ধরনের অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়াতে প্রয়োজনীয় সুপারিশ জানাবে এই কমিটি।

এর আগে, বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলিস্তান চত্বরে ডিএসসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান নামে নটরডেম কলেজের উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের ওই শিক্ষার্থী নিহত হয়।


আরও পড়ুন: নটরডেম ছাত্রের মৃত্যুর প্রতিবাদে রাজধানীর মতিঝিলে সড়ক অবরোধ


এর প্রতিবাদে বুধবার বিকেল ৩টা থেকে তারা মতিঝিল, গুলিস্তান সড়কে অবরোধ করে তারা। এ সময় আশপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

About

Popular Links