Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে

দুর্ঘটনার আগে রেল ক্রসিংয়ের ব্যারিয়ার তোলা ছিল বলে মাইক্রোবাস নিয়ে রেল ক্রসিং পার হওয়ার চেষ্টা করছিলেন আবুল হাসান

আপডেট : ১৬ ডিসেম্বর ২০২১, ০৮:৪৫ পিএম

গাজীপুরের দক্ষিণখান এলাকায় মাইক্রোবাসের সঙ্গে ট্রেনের ধাক্কায় মা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ওই পরিবারের বাবা ও মেয়ে। এ তথ্য নিশ্চিত করেছেন রেলওয়ের কমলাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘন কুয়াশার মধ্যে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি মাইক্রোবাসটির পেছনে ধাক্কা দেয় বলে জানিয়েছেন ধীরাশ্রম রেলস্টেশনের স্টেশন মাস্টার হেলালউদ্দিন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- গাজীপুরের দক্ষিণখান এলাকার বাসিন্দা আবুল হাসানের (৪০) স্ত্রী মাহমুদা আক্তার মিতু (২৬) ও ছেলে শোয়াইব (২)। এ দুর্ঘটনায় আবুল হাসান ও তার শিশু মেয়ে লাবিবা (৬) আহত হয়েছেন। তাদের গ্রামের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার দিনার এলাকায়।

আহত আবুল হাসান জানান, দুর্ঘটনার আগে রেল ক্রসিংয়ের ব্যারিয়ার তোলা ছিল বলে তিনি মাইক্রোবাসটি নিয়ে রেল ক্রসিং পার হওয়ার চেষ্টা করেছিলেন। মাইক্রোবাসটির অর্ধেকের বেশি পার হয়ে গেলেও পেছনের অংশ ট্রেনের সঙ্গে ধাক্কা খায়।

রেলওয়ের কমলাপুর থানার ওসি মাজহারুল হক জানান, আবুল হাসান নিজে মাইক্রোবাস চালিয়ে স্ত্রী-সন্তানদের নিয়ে ভোর সাড়ে ৪টার দিকে শরীয়তপুরের মামার বাড়ি যাচ্ছিলেন। দক্ষিণ খান রেলক্রসিং পার হওয়ার সময় মাইক্রোবাসটির পেছনের অংশে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি ঘটনাস্থলেই দুমড়ে-মুচড়ে যায়। এ সময় আবুল হাসান ও তার শিশু মেয়ে লাবিবা আহত এবং স্ত্রী মাহমুদা আক্তার মিতু ও শিশু পুত্র শোয়াইব নিহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

About

Popular Links