Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

সৎ ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণ ও গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

ভুক্তভোগীর অভিযোগ, ধর্ষণ ও মারধরের পর তাকে গাছের সঙ্গে বেঁধে অভিযুক্তরা ঘরে লুটপাট চালায়

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ পিএম

বান্দরবানের লামা উপজেলায় এক প্রবাসী ছোট ভাইয়ের অন্তঃসত্ত্বা স্ত্রীকে ধর্ষণ, মারধর ও বাড়িতে লুটপাটের অভিযোগ উঠেছে জয়নাল আবেদীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে জয়নাল আবেদীনসহ দুইজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটায় এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো দুই শিশু সন্তানকে নিয়ে ঘটনার দিন (মঙ্গলবার) বাড়িতে ঘুমিয়ে ছিলেন ওই নারী। দিবাগত রাত ২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে গেলে অভিযুক্তরা মুখ চেপে ধরে তাকে ঘরের পেছনে নিয়ে যায় এবং দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। দুর্বৃত্তরা তাকে ঘরের পেছনে নিয়ে গিয়ে ধর্ষণ ও মারধর করে।

ওই নারী জানান, এরপর তাকে গাছের সঙ্গে বেঁধে দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়ারড্রোব ও শোকেস ভেঙে নগদ টাকা এবং স্বর্ণালংকারও নিয়ে যায়।

পরদিন (বুধবার) সকালে স্থানীয় গৃহবধূরা বিষয়টি টের পান। বিকেলে এ ঘটনায় জয়নাল আবেদীনসহ অজ্ঞাত আরেক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী নারী।

তবে অভিযুক্ত জয়নাল আবেদীনের দাবি, জমি নিয়ে বিরোধের জেরে এ ধর্ষণ ও বসতঘরে লুটপাটের “নাটক” সাজানো হয়েছে।

এ বিষয়ে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, “ধর্ষণ ও লুটপাটের ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

About

Popular Links