Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে মদ খাওয়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

বন্ধুরা মিলে হাজিপুর এলাকার একটি নির্জন জায়গায় মদ পানের পরিকল্পনা করেন। সেখানে তাদের মধ্যে মদ নিয়ে সংঘর্ষ বাধে

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ১১:২৮ পিএম

নরসিংদীতে পূজায় মদ কেনা ও খাওয়া নিয়ে বন্ধুদের মধ্যে সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। নিহত রকি দাস (২২) পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতেন। তিনি সদর উপজেলার পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে।

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূজা উপলক্ষে শুক্রবার দুপরে মামাতো ভাইকে সঙ্গে করে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যান নিহত রকি দাস। সেখানে বন্ধুরা মিলে হাজিপুর এলাকার একটি নির্জন জায়গায় মদ পানের পরিকল্পনা করেন। সেখানে তাদের মধ্যে মদ নিয়ে বাক বিতণ্ডার পর তাদের মধ্যে সংঘর্ষ বাধে। একপর্যায়ে পেছন থেকে একজন রকি দাসকে ছুরিকাঘাত করে। এরপর নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় রকি দাসের।

হারুনুর রশিদ বলেন, “বন্ধুরা মিলে হাজিপুর এলাকার সেখানের একটি নির্জন জায়গায় মদ পান করতে যায়। পরে যারা যারা মদ খেতে পারেনি, তাদের মধ্যে বাক বিতণ্ডা হয়। একপর্যায়ে সেখানেই একজন রকি দাসকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা আটক করা যায়নি। বিস্তারিত তদন্ত করে জানা যাবে। শিগগিরই অভিযুক্তকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।”

About

Popular Links