Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাম্প্রদায়িক সহিংসহতার প্রতিবাদে মানিকগঞ্জে গণ-অনশন

গণ-অনশন ও গণ-অবস্থানে শেষে বিক্ষোভ মিছিল করা হয়

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ০৪:১১ পিএম

দেশের বিভিন্ন স্থানে হিন্দু ধর্মাবলম্বীদের পূজামণ্ডপ, বসতবাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও হত্যার প্রতিবাদে মানিকগঞ্জে গণ-অনশন, গণ-অবস্থান এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ হিন্দু-খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযান পরিষদ জেলা শাখার আয়োজনে মানিকগঞ্জ কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে শনিবার (২৩ অক্টোবর) সকাল ৬টা থেকে শুরু হওয়ায় গণ-অনশন ও গণ-অবস্থান চলে দুপুর ১২টা পর্যন্ত। 

বাংলাদেশ হিন্দু-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গুরু দাস রায়ের সভাপতিত্বে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট বাদরুল ইসলাম বাবলু, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডভোকেট দীপক ঘোষ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াত হোসাইন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী চ্যাটার্জি।

এছাড়াও বক্তব্য রাখেন মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা, বাংলাদেশ পূজা উদযান পরিষদ জেলা শাখার সভাপতি প্রভাষক বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক অনির্বান কুমার পাল প্রমুখ।

গণ-অনশন ও গণ-অবস্থানে শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্মৃতিফলকের পাদদেশে গিয়ে শেষ হয়।

About

Popular Links