Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় আহত সেই যুবলীগ নেত্রীর মৃত্যু

২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশা সেতুর ওপর থেকে ট্রেনের ধাক্কায় পড়ে গিয়ে আহত হন তিনি

আপডেট : ০৭ নভেম্বর ২০২১, ০২:৪৪ পিএম

 পাবনা সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার মিতু (৩৫) নিহত হয়েছেন। 

শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এর আগে ২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশা সেতুর ওপর থেকে ট্রেনের ধাক্কায় তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। মিতু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে।

পাবনা জেলা যুব মহিলা লীগের সভাপতি আরেফা খানম শেফালি জানান, ২৪ অক্টোবর ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজে পরিবারসহ বেড়াতে যান রুমানা। সে সময় তিনি ট্রেনের লাইনের ওপর দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। হঠাৎ ট্রেন চলে আসলে দুর্ঘটনার শিকার হন তিনি।

এ সময় রেললাইনের নিচে পড়ে নিখোঁজ হন তিনি। তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসক সেখান থেকে স্থানান্তর করার পরামর্শ দিলে তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

তিনি আরও জানান,  দলের জন্য একনিষ্ঠ নেত্রী ছিলেন রুমানা। তার মৃত্যুতে অপুরণীয় ক্ষতি হয়ে গেল। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন তিনি।

রবিবার দুপুর ২টার দিকে পাবনা কামিল আলিয়া মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনার ১৩ দিন পরে তিনি মৃত্যুবরণ করেছেন। তার মরদেহ রাজশাহী থেকে নিয়ে এসে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

About

Popular Links