Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারী সংক্রান্ত বিরোধের জেরে বখাটের হাতে কলেজছাত্রের মৃত্যু

এ ঘটনায় নিহত রাহাতের তিন বন্ধু শুভ, সানাউল ও আরিফ আহত হয়েছেন

আপডেট : ১৪ নভেম্বর ২০২১, ০৩:৪৯ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার গুলিশাখালীতে ফুটবল খেলা দেখে ফেরার পথে বখাটেদের হামলায় রাহাত মিয়া নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

শনিবার (১৩ নভেম্বর) রাতে গুলিশাখালী স্কুল মাঠে ফুটবল খেলা দেখে বন্ধুদের সঙ্গে ফেরার পথে এ ঘটনা ঘটেছে।

নিহত রাহাত মিয়া গুলিশাখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের গুলিশাখালী গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। সে স্থানীয় ডৌয়াতলা ওয়াজেদ আলী কলেজে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় রাহাতের ৩ বন্ধু শুভ, সানাউল ও আরিফ আহত হয়েছেন। তারা একই ওয়ার্ডের গুলিশাখালী ও দক্ষিণ গুলিশাখালী এলাকার বাসিন্দা।

জানা গেছে, শনিবার রাত ১০টার দিকে ৫ নম্বর ওয়ার্ডের লক্ষণা এলাকায় পৌঁছালে ছাব্বির নামে স্থানীয় এক বখাটে ও তার সহযোগীরা রাহাত ও তার বন্ধুদের ওপর হামলা চালায়।

পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র থেকে জানা গেছে, শুক্রবার রাতে পার্শ্ববর্তী এলাকার একটি ছেলে দক্ষিণ গুলিশাখালী এলাকার একটি মেয়ের সঙ্গে দেখা করতে যায়। সেই সময় নিহত রাহাতের বন্ধু শুভ ওই ছেলেকে আটক করে চড় থাপ্পর মেরে ছেড়ে দেয়। ছেলেটি ছাড়া পাওয়ার পর শুভর ওপর আক্রোশ মেটাতে বখাটে ছাব্বির ও তার সহযোগীদের ভাড়া করে। শনিবার রাতে রাহাত মিয়া, শুভ, সানাউল ও আরিফের ওপর হামলা করে তারা।

গুলিশাখালী ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হামলাকারীদের বাড়ি ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গুলিশাখালীতে।

এ বিষয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজু চন্দ্র সরকার জানান, রাত পৌনে ১১টার দিকে আহত রাহাত মিয়াকে হাসপাতালে আনা হয়। একটু পর রাহাত মারা যান।

তিনি জানান, আহত সানাউল, আরিফ, শুভকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার পরিদর্শক তদন্ত আ. হক বলেন, হামলার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

About

Popular Links