Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

রেললাইনে বিকল গাড়ি, অল্পের জন্য বেঁচে গেলেন বৈজ্ঞানিক কর্মকর্তা

জামালপুরে এ দুর্ঘটনায় ‍অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন আঞ্চলিক কৃষি গবেষণা ইনিস্টিটিউটের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তাসহ তিনজন

আপডেট : ১৬ নভেম্বর ২০২১, ০৭:২১ পিএম

জামালপুরে ভয়াবহ দুর্ঘটনা থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন আঞ্চলিক কৃষি গবেষণা ইনিস্টিটিউটের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তাসহ তিনজন। তবে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের বহনকারী গাড়িটি। 

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে শহরের বনপাড়া এলাকায় আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে এই দুর্ঘটনা ঘটে।

আঞ্চলিক কৃষি গবেষণা ইনিস্টিটিউটের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মঞ্জুরুল কাদির জানান, শেরপুর সরেজমিন গবেষণা বিভাগে কর্মরত প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. শামসুর রহমান ও বৈজ্ঞানিক সহকারী পানাউল্লাহকে নিয়ে অফিসের গাড়িতে করে শেরপুর থেকে জামালপুর ফিরছিলেন তারা। এ সময় জামালপুর পৌর শহরের বনপাড়া এলাকায় রেলক্রসিং অতিক্রম করার সময় হঠাৎ তাদের গাড়ির ইঞ্জিন বন্ধ হয়ে যায়। একই সময় দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্ত:নগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি ক্রসিংয়ের কাছাকাছিই ছিল।

ট্রেন আসতে দেখে গাড়ি থেকে নেমে পড়েন তারা। তবে গাড়িটি সচল করতে চেষ্টা চালিয়ে যান ড্রাইভার মেগনাথ গোপ। অনেক চেষ্টা করেও গাড়ি সচল করতে না পারায় ড্রাইভারও গাড়ি থেকে নেমে পরেন। এ সময় ট্রেনের ধাক্কায় গাড়িটি প্রায় ৩০০ গজ দূরে ছিটকে যায়।

About

Popular Links