Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

গাজীপুরের মেয়র: মনে করেছিলাম আল্লাহর পরে আমার নেত্রী আছে

‘আমি নগরবাসীর কাছে ক্ষমা চাওয়ার জন্য এখানে দাঁড়িয়েছি’

আপডেট : ২০ নভেম্বর ২০২১, ০৬:০২ পিএম

গাজীপুর সিটি করপোরশনের মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম বলেছেন, “আমি মনে করেছিলাম আল্লাহর পরে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে। ভেবেছিলাম যেকোনো বিপদে-আপদে স্মরণ করলে আল্লাহর তরফ থেকে তাকে পাব।”

শনিবার (২০ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় গাজীপুর মহানগরের হারিকেন এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন তিনি।

প্রতিপক্ষের প্রতি ইঙ্গিত করে মেয়র জাহাঙ্গীর আলম বলেন, “তারা বিভিন্নভাবে আমার, পরিবারের এবং আমার সমর্থকদের ক্ষতি করার পাঁয়তারা করছে। তারা আমাকে হত্যার চেষ্টা করছে। পরিকল্পিতভাবে আমাকে এখান থেকে সরিয়ে দেওয়ার পাঁয়তারা করছে।”

তিনি নগরবাসীর কাছে ক্ষমা চেয়ে বলেন, “আমি নগরবাসীর কাছে ক্ষমা চাওয়ার জন্য এখানে দাঁড়িয়েছি। আমি রাস্তা করার জন্য আট হাজার বিঘা জায়গা নগরবাসীর কাছ থেকে চেয়ে নিয়েছি। ৮০০ কিলোমিটার রাস্তা প্রায় সমাপ্তির পথে। ৩২ হাজার বাড়ি-ঘর ও দোকানপাট আপনারা নিজ উদ্যোগে সরিয়ে নিয়েছিলেন। সেজন্য আমি নগরবাসীর কাছে ক্ষমা চাই। এ রাস্তাগুলো আমার ব্যবহারের জন্য নয়।”

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে জাহাঙ্গীর আলমকে আজীবনের জন্য দল থেকে বহিষ্কার করা হয়। শুক্রবার বিকেলে দলের কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। পাশাপাশি আওয়ামী লীগের প্রাথমিক সদস্যপদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়।

About

Popular Links