Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে মাউন্টেন বাইক প্রতিযোগিতা

মাউন্টেন বাইক প্রতিযোগিতায় ১০০ জন সাইক্লিস্ট অংশ নেন

আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১০:০৯ পিএম

মুজিববর্ষ উপলক্ষে বান্দরবানে অনুষ্ঠিত হয়ে গেল “দুরন্ত মাউন্টেন বাইক প্রতিযোগিতা”।

শনিবার (২০ নভেম্বর) সকালে জেলার রাজার মাঠে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের আয়োজনে ও পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে মাউন্টেন বাইক প্রতিযোগিতার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। 

এবারের মাউন্টেন বাইক প্রতিযোগিতায় ১০০ জন সাইক্লিস্ট অংশ নেন। রাজার মাঠ থেকে শুরু করে ১০০ কিলোমিটার পাহাড়ি আঁকাবাঁকা পথ পাড়ি দিয়ে নীল-দিগন্ত পর্যটন কেন্দ্র হয়ে মিলনছড়িতে এসে এই প্রতিযোগিতার সমাপ্তি হয়।

পরে বিকেল ৩টায় রাজার মাঠে এক সমাপনী অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। মাউন্টেন বাইক প্রতিযোগিতায় প্রথম হন রাকিবুল হাসান, দ্বিতীয় সায়েম মাহমুদ আর তৃতীয় স্থান অর্জন করেন শাহাদাৎ হোসেন।

অনুষ্ঠানে ৬৯ পদাতিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, বাংলাদেশে সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ তাহের উল আলম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুনসহ বাংলাদেশে সাইক্লিং ফেডারেশনের কর্মকর্তা এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About

Popular Links