Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফেসবুক ব্যবহার নিয়ে দ্বন্দ্ব, বিয়ের এক বছরেই লাশ হলেন দম্পতি

স্ত্রীর দাফন শেষে সন্ধ্যায় বাড়ি ফিরে আত্মহত্যা করেন স্বামী

আপডেট : ২২ নভেম্বর ২০২১, ১১:১৬ পিএম

পাবনার সাঁথিয়া উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করা নিয়ে বিবাদের জেরে এক দম্পতি আত্মহত্যা করেছেন। তারা হলেন- পাবনার সাঁথিয়া উপজেলার কল্যাণপুর গ্রামের রাকিব ব্যাপারী (২৫) ও তার স্ত্রী মানমদপুর গ্রামের মারিয়া খাতুন (১৮)।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিষপান করে শনিবার মারা যান মারিয়া। আর শনিবার বিষপান করে রবিবার মৃত্যু হয় রাকিবের।

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ফেসবুক ব্যবহার নিয়ে স্বামীর সঙ্গে কথা কাটাকাটির জেরে মারিয়া কীটনাশক পান করেন। স্বজনরা তাকে উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে দুই দিন পর মারিয়াকে বাড়ি নিয়ে যাওয়া হয়।

শনিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে আবারও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকেলে সেখানেই তিনি মারা যান।

এদিকে, স্ত্রীর দাফন শেষে সন্ধ্যায় নিজ বাড়িতে গিয়ে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খান রাকিব। প্রথমে তাকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ঘটায় পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানেই রবিবার ভোরে তিনি মারা যান।

এ বিষয়ে মারিয়ার বাবা মানিক হোসেন বলেন, “রাকিব ও মারিয়া এক বছর আগে প্রেম করে বিয়ে করেছিল। বিয়ের পর থেকেই দুজনের ঝগড়া-বিবাদ লেগেই থাকত। অনেকবার গ্রামের বয়োজ্যেষ্ঠরাও সালিশ করে তাদের বুঝিয়েছে।”

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঢাকা ট্রিবিউনকে জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুই পরিবারই এ ঘটনায় অভিযোগ দায়ের করেছেন। পরে মেয়ের চাচা আনিছুর রহমান বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

About

Popular Links