Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

জুয়েলার্স সমিতির সভাপতি হলেন আনভীর

ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলিপ কুমার আগরওয়ালা টানা তৃতীয়বার মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ০৮:১৪ পিএম

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর বাংলাদেশ জুয়েলার্স সমিতির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি ২০২১-২৩ মেয়াদে জুয়েলার্স সমিতির সভাপতির দায়িত্ব পালন করবেন।

এছাড়া, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলিপ কুমার আগরওয়ালা টানা তৃতীয়বার মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্প্রতি বসুন্ধরা গ্রুপ অপরিশোধিত স্বর্ণ পরিশোধনের জন্য “বসুন্ধরা গোল্ড রিফাইনারি লিমিটেড” নামে নতুন একটি প্রতিষ্ঠান চালু করেছে। স্বর্ণ পরিশোধনাগার স্থাপনের জন্য বাণিজ্য মন্ত্রণালয় থেকে প্রাথমিক সম্মতিও পেয়েছে বহুজাতিক প্রতিষ্ঠানটি। গোল্ড রিফাইনারির ব্যবস্থাপনা পরিচালক হিসেবেই বাংলাদেশ জুয়েলার্স সমিতির সভাপতির দায়িত্ব পেয়েছেন আনভীর।

সোমবার (২৯ নভেম্বর) ৩৫ সদস্য বিশিষ্ট কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আনভীরকে সভাপতি করে নতুন কমিটিতে সাতজন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তারা হলেন- জেনারেল জুয়েলার্সের আনোয়ার হোসেন, অলংকার নিকেতনের এম এ হান্নান আজাদ, জরোয়া হাউসের বাদল চন্দ্র রায়, আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী গুলজার আহমেদ, আমিন জুয়েলার্সের কাজী নাজনীন ইসলাম, সিরাজ জুয়েলার্সের দেওয়ান আমিনুল ইসলাম এবং এল রহমান জুয়েলার্সের আনিসুর রহমান।

অন্যদিকে, দিলিপ কুমার আগরওয়ালাকে সম্পাদক করে আরও নয়জনকে সহসম্পাদক নির্বাচিত করা হয়েছে। তারা হলেন- জয়নাল আবেদীন, বিধান মালাকার, সমিত ঘোষ, হাওলাদার, নারায়ণ চন্দ্র দে, এনামুল হক ভূঞা, মাসুদুর রহমান, মো. তাজুল ইসলাম ও মুক্তা ঘোষ।

About

Popular Links