Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিপুল পরিমাণ জাটকা জব্দ করে এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ

বরিশাল আগৈলঝাড়া উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর যৌথভাবে এ অভিযান চালায়

আপডেট : ৩০ নভেম্বর ২০২১, ০৮:৪৫ পিএম

বরিশাল ও পটুয়াখালীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাটকা জব্দ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পরে জাটকাগুলো বিভিন্ন স্থানীয় এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়।

সোমবার (২৯ নভেম্বর) রাতে বরিশাল আগৈলঝাড়া উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

অভিযানে জাটকা পরিবহনের দায়ে একটি পরিবহনের সুপারভাইজারকে দুই হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেনি উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাশেম।

আগৈলঝাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, অভিযান চালিয়ে জব্দ করা জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়।

অন্যদিকে, পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন পরিবহনে তল্লাশি চালিয়ে এক হাজার কেজি জাটকা জব্দ করেছে নিজামপুর কোস্ট গার্ড।

সোমবার রাত ৯টায় উপজেলার শেখ রাসেল সেতুর টোল সংলগ্ন এলাকায় ঢাকাগামী বিভিন্ন পরিবহনে অভিযান চালিয়ে “ডলফিন পরিবহন” নামে একটি গাড়ি থেকে এক হাজার কেজি জাটকা জব্দ করে নিজামপুর কোস্টগার্ডের একটি দল।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার শাফকাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিভিন্ন পরিবহনে অভিযান চালিয়ে ১ হাজার কেজি জাটকা জব্দ করি। কিন্তু কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

পরবর্তীতে উপজেলা মৎস্য কর্মকর্তার প্রতিনিধির উপস্থিতিতে স্থানীয় বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মধ্যে জব্দ করা মাছগুলো বিতরণ করা হয়।

About

Popular Links