Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত সংক্রান্ত নোটিশটি ভুয়া

কর্তৃপক্ষ জানায়, ওই নোটিশে গুরুত্ব না দিয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুসরণ করতে হবে। নির্ধারিত সূচি অনুযায়ী পরীক্ষা হবে

আপডেট : ০১ ডিসেম্বর ২০২১, ১০:১৬ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা স্থগিত সংক্রান্ত ভুয়া নোটিশ ভাইরাল হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বলছে, ওই নোটিশে গুরুত্ব না দিয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুসরণ করতে হবে।

বুধবার (১ ডিসেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. আতাউর রহমান তথ্য জানিয়েছেন।

মো. আতাউর রহমান বলেন, “এ ধরনের কোনো নোটিশ ইস্যু করা হয়নি। ভুয়া এই নোটিশে গুরুত্ব দেওয়ার প্রয়োজন নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমের নোটিশে গুরুত্ব না দিয়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া নির্দেশনা অনুসরণ করতে হবে।”

প্রসঙ্গত, গত ২৫ নভেম্বরের সর্বশেষ বিজ্ঞপ্তি অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোতে ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের নিয়মিত ও বিশেষ পরীক্ষা সারাদেশে একযোগে আগামী ২৯ ডিসেম্বর থেকে শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এর আগে বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি ভুয়া নোটিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভুয়া নোটিশে বলা হয়, “জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সকল কলেজগুলোতে ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের নিয়মিত ও বিশেষ সকল পরীক্ষা একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক স্থগিত করা হলো।”

About

Popular Links