Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, চালক নিহত

বাসের ১০ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

আপডেট : ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩২ পিএম

ফরিদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে গেছে একটি যাত্রীবাহী বাস। এতে বাসটির চালক নিহত হয়েছেন। নিহত চালক সুমন হোসেন চৌধুরীর (৩৪) বাড়ি বরগুনার তালতলী উপজেলার নলবুনিয়া গ্রামে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ফরিদপুরের নগরকান্দার বাঙালকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার সার্জেন্ট সুমন হোসেন।

বাসের যাত্রী ইসলাম হোসেন বলেন, “ঢাকা থেকে আমরা বাসে বরিশাল যাচ্ছিলাম। ঢাকা থেকেই চালক বেপরোয়াভাবে বাস চালানো শুরু করে। এ ব্যাপারে যাত্রীরা তাকে বারবার সতর্ক করলেও তিনি তাতে কর্ণপাত করেননি।” 

তিনি এ দুর্ঘটনার জন্য চালকের খামখেয়ালিপনাকে দায়ী করেন।

নগরকান্দা পুলিশ সূত্রে জানা গেছে, বাসটি ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে এ দুর্ঘটনায় পড়ে। খবর পেয়ে নগরকান্দা দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে।

নগরকান্দা দমকল বাহিনীর স্টেশন মাস্টার শফিকুল ইসলাম জানান, তারা সকালে বাস দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের বা দিকে সড়কের পাশে খাদে পড়ে যায়। ওই বাসের মোট ১০ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সার্জেন্ট সুমন হোসেন বলেন, “আহত অবস্থায় চালক সুমন হোসেনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তিনি মারা যান। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।”

About

Popular Links