Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে আগুন, দগ্ধ ৪

তবে সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত এ সুবিধা পাবেন শিক্ষার্থীরা

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ০৩:৫১ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ জন দগ্ধ হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) রাতে সদর উপজেলার ফতুল্লা থানার কায়েমপুর বিলাসনগর এলাকায় (বুলবুল মিয়ার মালিকানাধীন) একটি ছয় তলা ভবনের পঞ্চম তলায়  ফ্ল্যাটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

দগ্ধরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন। 

দগ্ধরা হলেন- চায়না বেগম (৩৭),  মিলন হোসেন (২৬), ওসমান গণি (২৫), সাহেদ মিয়া (৩০)। এদের প্রত্যেকেই স্থানীয় পোশাক কারখানার শ্রমিক।   

জানা যায়, পাঁচ তলার ওই ফ্ল্যাটে সাবলেটে দুইটি পরিবার বসবাস করছিল। 

আহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে তারা কর্মস্থল থেকে বাসায় এসে রান্নার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।  এ সময় চুলায় আগুন ধরাতে গেলে চুলা ও সিলিন্ডারের পাইপে আগুন ধরে যায়। মুহূর্তেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ফ্ল্যাটে থাকা ৪ জন দগ্ধ হয়। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। 

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিস পাঠানো হয়। কিন্তু আমরা যাওয়ার আগেই স্থানীয় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ধারণা করা হচ্ছে, রান্নার জন্য ব্যবহৃত সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দগ্ধদের মধ্যে চায়না বেগম নামে এক নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানতে পেরেছি। 

About

Popular Links