Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

নরসিংদীতে রেলক্রসিংয়ের সময় ট্রেনের ধাক্কায় ইজিবাইক চালক নিহত

ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার পর্যন্ত নিয়ে যায় ট্রেনটি

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:০০ পিএম

নরসিংদীর রায়পুরায় আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. আমানুল্লাহ (২৫) নামে এক ইজিবাইকচালকের মৃত্যু হয়েছে।

রবিবার (৫ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে রায়পুরা উপজেলার খানাবাড়ি রেলস্টেশনের আউটার–সংলগ্ন রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ওই ইজিবাইকচালক রেলক্রসিংটি পার হচ্ছিলেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আমানুল্লাহ ইজিবাইকে করে ধান ভানার মেশিন নিয়ে খানাবাড়ি রেলস্টেশনের আউটার–সংলগ্ন রেলক্রসিং পার হচ্ছিলেন। একই সময় আন্তনগর উপকূল এক্সপ্রেসের নোয়াখালী থেকে ছেড়ে আসা রাজধানী ঢাকাগামী ট্রেনটি খানাবাড়ি রেলক্রসিং পৌঁছালে ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার পর্যন্ত নিয়ে যায়।  

এতে ইজিবাইক ও মেশিনটি দুমড়ে মুচড়ে যায় ও চালক আমানুল্লাহ আহত হয়। কিছুদূর যাওয়ার পর ট্রেনটি থামলে গুরুতর অবস্থায় আমানুল্লাহকে উদ্ধার করে স্থানীয়রা। রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। 

খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইক ও মেশিনটি উদ্ধার করে পুলিশ।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ইমায়েদুল জাহেদী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে  মেশিনসহ  ইজিবাইকটি সরিয়ে  দেয় পুলিশ।   এ সময় ট্রেন চলাচল প্রায়  ১৫ মিনিট  বন্ধ থাকে। 

তিনি বলেন, “আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই গুরুতর অবস্থায় ইজিবাইক চালক আমানুল্লাহকে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। সেখান থেকেই আমানুল্লাহ'র মরদেহ পরিবারের লোকজন বাড়ি নিয়ে চলে যায়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে এখনও কোনো অভিযোগ আসেনি।”

About

Popular Links