Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় বাসের ধাক্কায় এবার ভূমি অফিসের কর্মচারীর মৃত্যু

সোমবার বেলা পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:২৪ পিএম

বগুড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আদমদীঘি উপজেলার কুন্ডগ্রাম ভুমি অফিসের অফিস সহায়ক নজরুল ইসলাম (৬৬) মারা গেছেন। 

সোমবার (৬ ডিসেম্বর) বেলা পৌনে ১১টার দিকে বগুড়া সদরের এরুলিয়া এলাকায় বগুড়া-নওগাঁ সড়কে এ দুর্ঘটনা ঘটে। ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির এসআই শামীম আহমেদ এ তথ্য দিয়েছেন। এ ব্যাপারে তারা আইনের আশ্রয় নেবে বলে জানিয়েছে স্বজনরা।

পুলিশ জানায়, নিহত নজরুল ইসলাম বগুড়া সদরের ছিলিমপুর উত্তরপাড়ার মৃত মমতাজ মহুরীর ছেলে। তিনি বগুড়ার আদমদীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়ন ভুমি অফিসে অফিস সহায়ক (পিয়ন) পদে কর্মরত ছিলেন।

সোমবার সকালে তিনি বাড়ি থেকে আইনুর রহমান নামে এক সহকর্মীকে মোটরসাইকেলে নিয়ে কুন্দগ্রামের অফিসে যাচ্ছিলেন। বেলা পৌনে ১১টার দিকে বগুড়া-নওগাঁ

সড়কের এরুলিয়া এলাকায় কাফেলা কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত থেকে বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে নজরুল ইসলাম মাথায় প্রচণ্ড আঘাত পেলেও তার সহকর্মী সুস্থ রয়েছেন।

পথচারীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ছিলিমপুর মেডিকেল ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ জানান, নিহত নজরুল ইসলামের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের ছেলে মাহমুদুল হাসান শিপন জানান, বেপরোয়া বাসের ধাক্কায় তার বাবা মারা গেছেন। ময়নাতদন্তের পর মরদেহ বাড়িতে নিয়ে যাবেন। এ ব্যাপারে তিনি চালক ও অন্যদের বিরুদ্ধে থানায় মামলা করবেন।

About

Popular Links