Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজশাহীতে তথ্য প্রতিমন্ত্রী মুরাদের কুশপুতুল দাহ

‘মুরাদের মতো যদি আর কোনো আওয়ামী লীগ নেতা খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে কটূক্তি করে তবে সারা বাংলাদেশে ছাত্রদল ও যুবদল মিলে কঠোর আন্দোলন করে দেশ অচল করে দেবে’

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ০৭:০৯ পিএম

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং তার পরিবারকে নিয়ে আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কুশপুতুল দাহ ও বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর ছাত্রদল।

সোমবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর সদর হাসপাতালের মোড়ে এ কর্মসূচি পালিত হয়।

এতে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রদলের সদস্য ও রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমন, রাজশাহী মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম রাজু, রাজশাহী সরকারি সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক বিশাল রহমান, তাকাফুল ইসলাম সৈকত প্রমুখ।

এ সময় তারা বলেন, “খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে বাংলার মাটিতে যদি আর কটূক্তি করা হয় তাহলে আওয়ামী লীগের প্রতিমন্ত্রী মুরাদের মতো আর কাউকে বরদাশত করা হবে না। যদি আর কেউ কোনো ধরনের অশালীন কথা-বার্তা বলেন তা মেনে নেওয়া হবে না।”

ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রবি বলেন, “মুরাদের মতো যদি আর কোনো আওয়ামী লীগ নেতা খালেদা জিয়া ও তার পরিবারকে নিয়ে কটূক্তি করে তবে সারা বাংলাদেশে ছাত্রদল ও যুবদল মিলে কঠোর আন্দোলন করে দেশ অচল করে দেবে।”

About

Popular Links