Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ২, আহত ২৫

নিহত কামরান হুসাইন একটি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২১, ০৫:৪৩ পিএম

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

নিহতরা হলেন-বগুড়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র কামরান হুসাইন (২৩) এবং বাস চালক দিনাজপুর সদরের উপশহর এলাকার নুরুল ইসলাম (৫২)।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, কামরান হুসাইন শনিবার (১৮ ডিসেম্বর) পরীক্ষা শেষে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে বগুড়া শহরতলির গোদারপাড়া বাজারে একটি মালবাহী ট্রাক ঘেঁষে অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যান। তখন ট্রাকের পিছনের চাকা তার মাথার উপরে উঠলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে। অভিযুক্ত ট্রাক ও এর চালককে শনাক্ত করার কাজ চলছে।

অপরদিকে, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে বগুড়ার শেরপুরের শেরুয়া বটতলা এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়াগামী শ্যামলী পরিবহন ও ঢাকাগামী সূর্য পরিবহনের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে শ্যামলী পরিবহনের চালক নুরুল ইসলামসহ অন্তত ২৫ যাত্রী আহত হন।

হাইওয়ে পুলিশ বগুড়া অঞ্চলের শেরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর একেএম বানিউল আনাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, আহতদের মধ্যে ১১ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে চালক নুরুল ইসলাম মারা যান। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়। উভয় পাশে ৩ থেকে ৪ কিলোমিটার এলাকাজুড়ে শত শত যানবাহন আটকা পড়ে।

About

Popular Links