Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বাস্থ্য অধিদপ্তরের ২৩ ‘দুর্নীতিবাজ’ কর্মকর্তার বিরুদ্ধে তদন্তে দুদক

চিঠিতে উল্লেখ করা হয়, তারা ক্ষমতার অপব্যবহার করে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন

আপডেট : ২৩ জানুয়ারি ২০১৯, ০৯:৫৮ পিএম

বিপুল পরিমাণ অবৈধ সম্পদের মালিক স্বাস্থ্য অধিদপ্তরের ২৩ ‘দুর্নীতিবাজ’ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে তদন্ত করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

তাদের বিরুদ্ধে স্বাস্থ্য অধিদপ্তরকে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ জানিয়েছে দুদক। এছাড়া তদন্তকালে যাতে ওইসব কর্মকর্তা-কর্মচারী প্রতিবন্ধকতা তৈরি করতে না পারে সেজন্য তাদের বর্তমান কর্মস্থল থেকে জরুরি ভিত্তিতে অন্যত্র বদলির ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেছে কমিশন।

এসব কর্মকর্তা-কর্মচারী দীর্ঘদিন যাবৎ একই কর্মস্থলে চাকরি করার সুবাদে দুর্নীতির শক্তিশালী বলয় তৈরি করেছে জানিয়ে স্বাস্থ্য অধিদপ্তরকে চিঠি দিয়েছে দুদক। খবর- ইউএনবি'র।

চিঠিতে উল্লেখ করা হয়, তারা ক্ষমতার অপব্যবহার করে অঢেল সম্পত্তির মালিক হয়েছেন।

তাদের বিরুদ্ধে আসা অভিযোগগুলো দুদকের গোয়েন্দা ইউনিট অনুসন্ধান করছে।

ওই ২৩ কর্মকর্তা-কর্মচারী হলেন- স্বাস্থ্য অধিদপ্তরের ঢাকা কার্যালয়ের মীর রায়হান আলী, মো. ফারুক হাসান, মো. আশরাফুল ইসলাম, মো. সাজেদুল করিম, মো. তৈয়বুর রহমান, মো. সাইফুল  ইসলাম, মো. ফয়জুর রহমান; চট্টগ্রাম কার্যালয়ের মো. মাহফুজুর রহমান ও মো. আজমল খান; ময়মনসিংহ কার্যালয়ের মো. মোস্তাফিজুর রহমান ও মো. আব্দুল কুদ্দুস; সিলেট কার্যালয়ের মো. নুরুল হক, মো. গোস আহমেদ, মো. আমান আহমেদ ও মো. নেছার আহমেদ চৌধুরী; খুলনা কার্যালয়ের মো. ফরিদ হোসেন, মো. মাসুম ও মো. আনোয়ার হোসেন; বরিশাল কার্যালয়ের মো. রাহাত খান ও মো. জুয়েল; রংপুর কার্যালয়ের মো. আজিজুর রহমান, মো. সাইফুল ইসলাম ও মো. জাহাঙ্গীর আলম।


About

Popular Links