Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজশাহীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

দুর্ঘটনায় আহত এক যাত্রী জানান, বাসটি সামনে থাকা গাড়িকে অতিক্রম করতে গেলে এ সংঘর্ষ ঘটে

আপডেট : ২১ ডিসেম্বর ২০২১, ১০:৩৬ এএম

রাজশাহীর পুঠিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অন্তত আটজন আহত হয়েছেন। নিহত খায়েজ আলী (৪৫) পুঠিয়া উপজেলার গোপালহাটি এলাকার বাসিন্দা। তিনি বাসটির চালকের সহকারী ছিলেন।

সোমবার (২০ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বেলপুকুর ভরুয়াপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পুঠিয়া সদর স্টেশন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের কর্মীরা ঢাকা ট্রিবিউনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয় স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা সাইদুর রহমান জানান, যাত্রীবাহী বাসটি নাটোরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে বাসের হেলপার ঘটনাস্থলেই মারা যান।

আহতদের মধ্যে আট জনকে  উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে আহত ফারুক হোসেন জানান, চাচা ও চাচাতো ভাইকে নিয়ে নিউ ভাই ভাই নাইস ট্রাভেলসের একটি বাসে চাঁপাইনবাবগঞ্জ থেকে কুমিল্লায় যাচ্ছিলেন তিনি। বাসটি দ্রুত গতিতে সামনে থাকা গাড়িকে অতিক্রম করতে গেলে এ সংঘর্ষ ঘটে।

রামেক হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

About

Popular Links