Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

পাবনায় ৫ বন্ধুর মদপান: ৩ জনের মৃত্যু, ২ জন হাসপাতালে

রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ায় পান করেন

আপডেট : ২৫ ডিসেম্বর ২০২১, ০৯:৩৭ পিএম

পাবনা শহরে বিষাক্ত মদপানে তিন বন্ধুর মৃত্যুর হয়েছে। এছাড়া আরও দুজনকে জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে পাবনা জেনারেল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন- শহরের চক ছাতিয়ানীর রবিউল ইসলাম রুমন (৩৫), জনি (৩০) ও রুবেল (৩২)। হাসপাতালে চিকিৎসাধীন দুজন হলেন- সবুজ এবং রতন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে পাঁচ বন্ধু মিলে শহরের বড় বাজার এলাকা থেকে মদ কিনে ছাতিয়ানী কলাবাগান মাঠপাড়ায় পান করেন। শুক্রবার সকালে তারা নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে সেখানে জনি মারা যান। আশঙ্কাজনক অবস্থায় রুমন ও রুবেলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রুমন পথে ও রুবেল হাসপাতালে মারা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রোকনুজ্জামান জানান, প্রাথমিকভাবে জানা গেছে, শহরের বড় বাজার এলাকা থেকে মদ সংগ্রহ করে এনে রাতে পান করেন। পরের দিন সকালে অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। তিন জনের মৃত্যু হয়েছে। আরও দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তের পর সুনির্দিষ্ট কারণ জানা যাবে।

About

Popular Links