Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছিনতাইকারীর হাত থেকে পথচারীদের রক্ষা করতে গিয়ে যুবক নিহত

এ সময় ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে আহত হয়েছেন আরও দুজন

আপডেট : ০২ জানুয়ারি ২০২২, ০৯:০৭ পিএম

সাভারে ছিনতাইকারীদের হাত থেকে পথচারীদের রক্ষা করতে গিয়ে ছুরিকাঘাতে এনামুল হক (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। সে গাইবান্ধা সদর উপজেলার সোনাইডাঙ্গা গ্রামের বাসিন্দা। এ সময় ছিনতাইকারীদের উপর্যুপরি ছুরিকাঘাতে আহত হয়েছেন আরও দুজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সাভার এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

শনিবার (০১ জানুয়ারী) গভীর রাতে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নের শোভাপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক রাজফুলবাড়িয়া এলাকার নাভানা ফার্নিচার নামের একটি কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, রাতে কাজ শেষে এনামুল বাসায় ফিরছিলেন। এময় সড়কে দূর থেকে ছিনতাইকারীদের তৎপরতা দেখতে পায় সে। ছিনতাইকারীদের হাত থেকে পথচারীদের রক্ষায় এগিয়ে গেলে ছিনতাইকারীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। তাকে রক্ষায় অন্যরা এগিয়ে গেলে ছিনতাইকারীরা তাসকিন ও ইমন নামের আরও দুই জনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে হাসপাতালের চিকিৎসক এনামুলকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় পুলিশ তুষার নামের একজনকে আটক করেছে। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান রয়েছে। অন্যান্য আসামিদের শনাক্তের চেষ্টা চলছে।

About

Popular Links