Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

এএসআই, নৈশপ্রহরী আর আদালত কর্মচারীর মোটরসাইকেল একসঙ্গে চুরি!

চোরেরা সংশ্লিষ্ট এলাকার সবগুলো সিসিটিভি ক্যামেরার সংযোগ অকেজো করে দিয়ে এ ঘটনা ঘটায়

আপডেট : ১১ জুলাই ২০২৩, ১২:৫৪ এএম

সাতক্ষীরার তালায় একসঙ্গে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই), ভূমি অফিসের নৈশ প্রহরী এবং আদালতের এক স্টেনোগ্রাফারের মোটরসাইকেল খোয়া গেছে।

রবিবার (৯ জুলাই) দিবাগত রাতে উপজেলার পাটকেলঘাটা বাজারের  ছিদ্দিকিয়া মাদ্রাসার পাশে নিজাম ভূঁইয়ার বাড়িতে ঘটনাটি ঘটে। ভুক্তভোগী পাটকেলঘাটা থানার এএসআই লিটন শেখ, এসিল্যান্ড অফিসের নৈশপ্রহরী  তারিকুল ইসলাম এবং সাতক্ষীরা সহকারী জজের স্টেনোগ্রাফার নাসির হোসেন বাড়িটির ভাড়াটিয়া।

চোরেরা সংশ্লিষ্ট এলাকার সবগুলো সিসিটিভি ক্যামেরার সংযোগ অকেজো করে দিয়ে এ ঘটনা ঘটায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পাটকেলঘাটা থানা পুলিশ।

এএসআই লিটন শেখ জানান, প্রতিদিনের মতো রবিবারও রাতে কর্মস্থল থেকে ফিরে বাসায় ঘুমিয়ে পড়েছিলেন। ভোররাতে উঠে দেখেন বাড়ির নিচতলায় রাখা তার এবং আরও দুই প্রতিবেশীর মোটরসাইকেল চুরি হয়ে গেছে। 

ভূমি অফিসের কর্মচারী তারিকুল বলেন, “আমাদের মোটরসাইকেল বাড়ির নিচতলায়ই থাকে। নিচে কেউ থাকে না, সেই সুযোগে রাতের কোনো এক সময় চোরেরা গেটের তালা ভেঙে এএসআই লিটন শেখের পালসার, আমার টিভিএস, এবং নাসির উদ্দীনের ডিসকভার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।”

ফজরের নামাজ পড়তে উঠলে বিষয়টি নজরে আসে। 

এ বিষয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহামুদ হোসেন বলেন, “পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের দ্রুত  আইনের আওতায় আনা হবে।”

About

Popular Links