Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফায়ার সার্ভিসের চালকের ‘হার্ট অ্যাটাক’, গাড়ির ধাক্কায় আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি শিল্প কারখানার আগুন নেভাতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে

আপডেট : ২৪ জুলাই ২০২৩, ০২:৪১ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিস গাড়ির চালক অসুস্থ হয়ে পড়ায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীসহ আরও আটজন।

সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নগরীর চাষাঢ়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান মোল্লা সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগুন নেভাতে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক। এতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় একজন নিহত হয়। গাড়ির চালককে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের উপ-পরিচালক আখতারুজ্জামান সাংবাদিকদের বলেন, “চালক জাহাঙ্গীর আলমকে সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গাড়ি চালানো অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।”

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার লিমা খানম বলেন, “ফতুল্লায় আগুনের খবরে চাষাঢ়া ফায়ার স্টেশন থেকে অগ্নিকাণ্ডের স্থানে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের একটি গাড়ির চালক চলন্ত অবস্থায় অসুস্থ হয়ে পড়েন। গাড়িটি চাষাঢ়া মোড়ে দুর্ঘটনার শিকার হয়। হাসপাতালে নেওয়ার পর জানা যায় চালক জাহাঙ্গীর আলম মারা গেছেন।”

চিকিৎসকের বরাতে তিনি আরও বলেন, “চালক জাহাঙ্গীর আলম হার্ট অ্যাটাকে মারা গেছেন। চালকের হার্ট অ্যাটাকের কারণে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া আরও একজন নিহত হয়েছেন। প্রাথমিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। এতে ফায়ার সার্ভিসের কর্মীসহ আরও কয়েকজন আহত হয়েছেন।”

About

Popular Links