Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

কম দামে সবজি বিক্রি নিয়ে ব্যবসায়ীদের সংঘর্ষ, নিহত ১

‘অন্য বিক্রেতার চেয়ে কম মূল্যে সবজি বিক্রি করতেন। ফলে যারা দোকান নিয়ে ব্যবসা করেন তাদের বিক্রি কম হতো’

আপডেট : ২৯ জুলাই ২০২৩, ০২:৪৯ পিএম

বরিশাল সদরের কাশিপুর বাজারে কম দামে মরিচ বিক্রি করা নিয়ে ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২৯ জুলাই) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। প্রধান অভিযুক্ত সোহেল রানাকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয় ব্যবসায়ীরা।

নিহত সবজি বিক্রেতা কামাল হোসেন কাশীপুরের সৈয়দপুর এলাকার বাসিন্দা। আহত সবজি বিক্রেতারা হলেন- আলমগীর হোসেন, জাহাঙ্গীর হোসেন, মালেক ও জয়নাল আবেদীন এবং অভিযুক্ত সোহেল রানা। তাদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ হোসেন বলেন, “সোহেল রানা ভ্যানে করে সবজি বিক্রি করে আসছিল। তিনি অন্য বিক্রেতার চেয়ে কম মূল্যে সবজি বিক্রি করতেন। ফলে যারা দোকান নিয়ে ব্যবসা করেন তাদের বিক্রি কম হতো। এ নিয়ে আজ সকালে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সবজি কাটার দা দিয়ে বাজারের অপর বিক্রেতাদের এলোপাথাড়ি কুপিয়ে জখম করেন সোহেল।”

তিনি আরও বলেন, “সবজি ব্যবসায়ীরাও সোহেলের ওপর হামলা চালায়। এতে সোহেলসহ ছয়জন আহত হন। ব্যবসায়ীরা সোহেলকে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক কামালকে মৃত ঘোষণা করেন।”

তিনি জানান, সোহেলকে পুলিশি পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার ফারুক হোসেন বিষয়টি অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন।

About

Popular Links